Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

২৭ মার্চ প্রেক্ষাগৃহে ‘বিশ্বসুন্দরী’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২০, ২:১৬ পিএম

স্বাধীনতা দিবস উপলক্ষে আগামী ২৭ মার্চ সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সিয়াম আহমেদ ও পরীমনি অভিনীত ‘বিশ্বসুন্দরী’। বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমাটির পরিচালক চয়নিকা চৌধুরী।

তিনি বলেন, সারাবিশ্বের করোনাভাইরাস নিয়ে আতঙ্কে সবাই। তবে আমরা ইতিবাচকভাবেই ভাবতে চাই। ২৭ মার্চ আমার প্রথম ছবি মুক্তি পাচ্ছে। এই সিদ্ধান্ত জানার পর ভীষণ উত্তেজনা কাজ করছে। জানি না দর্শক ছবিটি কীভাবে নেবেন।

গত ৫ মার্চ চয়নিকা চৌধুরী পরিচালিত এ ছবিটি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পায়। ১৮ জুন থেকে ফরিদপুরে সিনেমাটির শ্যুটিং শুরু হয়। সিনেমাটির মাধ্যমে সিয়াম ও পরিমনি প্রথমবার জুটি বাঁধলেন। ‘বিশ্বসুন্দরী’-এর কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান।

সিয়াম-পরীমনি ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, আনন্দ খালেদ, মনিরাসহ আরো অনেকে। সিনেমাটি প্রযোজনা করেছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স।



 

Show all comments
  • শোয়েব আকন্দ ১১ মার্চ, ২০২০, ২:৪৭ পিএম says : 0
    ইনকিলাবের মতো পত্রিকা সিনেমার সংবাদ ছাপায় তাও এই কঠিন সময়ে। আল্লাহর কাছে তাওবা ইস্তেগফার করতে থাকা উচিত আমাদের সবার। এই কঠিন সময়ে সরকারের উচিত সিনেমা হলগুলো বন্ধ করা অন্তত সাময়িক সময়ের জন্য হলেও। আল্লাহ যদি আমাদের রক্ষা না করেন তাহলে সবচেয়ে বেশী মানুষ মারা যাবে এই দেশে কারণ আমরা অল্প জায়াগায় গাদাগাদি করে থাকি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ