Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্ত্রীর জন্য মানুষের কাঁচা মাংস রান্না করছে স্বামী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২০, ১:১৩ পিএম

বিচিত্র এই দুনিয়ায় প্রতিদিন নিত্যনতুন ঘটনা ঘটে। কিন্তু তাই বলে মানুষের কাঁচা মাংস রান্না করে স্ত্রীকে খাওয়াবে এই চেষ্টা মনে হয় কেউই করেনি। অথচ গত সোমবার এই পৈশাচিক ঘটনাটাই ঘটল ভারতের উত্তরপ্রদেশের বিজনরের টিক্কোপুর গ্রামে।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিন জানায়, স্ত্রীর অভিযোগের ভিত্তিতে ৩২ বছরের যুবক সঞ্জয়কে গ্রেপ্তার করেছে পুলিশ। বিষয়টি জানাজানি হওয়ার পর চমকে উঠেছেন সবাই। যুবকের মানসিক অবস্থা নিয়েও প্রশ্ন উঠছে।

এ ঘটনার পর শ্বশুরবাড়িতে আর যাচ্ছেন না সঞ্জয়ের স্ত্রী। বিষয়টি নিয়ে চরম উত্তেজনা দেখা দিয়েছে এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার বিকেলে টিক্কোপুর গ্রামের বাজারে গিয়েছিলেন সঞ্জয়ের স্ত্রী। সন্ধ্যা বেলায় বাড়ি ফিরে দেখেন, রান্নাঘরে কিছু একটা রান্না করছেন মদ্যপ স্বামী। পরে চুলায় চাপানো কড়াইয়ে দেখেন, মানুষের একটি হাত ও আঙুল রয়েছে কড়াইতে। আর সেটিই ভাজছে তার স্বামী। এই দৃশ্য দেখার পরই আতঙ্কে চিৎকার শুরু করেন তিনি।

ওই ঘটনার পর রান্নাঘরে সঞ্জয়কে আটকে রেখে প্রতিবেশীদের খবর দিতে থানায় যান তার স্ত্রী। সেখানে উপস্থিত পুলিশ সদস্যদের কাছে পুরো ঘটনাটি খুলে বলেন তিনি। পরে বাড়িতে এসে সঞ্জয়কে গ্রেপ্তার করে পুলিশ।

এ বিষয়ে তদন্তকারী পুলিশ কর্মকর্তা আরসি শর্মা জানান, স্থানীয় শ্মশানে পড়ে থাকা মানুষের মৃতদেহ থেকে মাংস কেটে একটি পলিব্যাগে করে বাড়িতে এনেছিলেন সঞ্জয়। তারপর তা দিয়ে রাতের খাবার তৈরি করছিল। তার স্ত্রী সেটা দেখতে পেয়ে পুলিশের দ্বারস্থ হন। পরে তাদের বাড়িতে গিয়ে মানুষের মাংস পাওয়া যায়। অভিযুক্ত সঞ্জয়কে গ্রেপ্তার করে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ