Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় মুক্তির তারিখ পরিবর্তন হতে পারে তাদেরও

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২০, ৭:৪৬ পিএম

আগামী ২০ মার্চ চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাস জুটির প্রথম ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ মুক্তির কথা ছিল। এরই মধ্যে দেশে করোনাভাইরাস আতঙ্ক ছড়িয়ে পড়েছে। পরিস্থিতি এমন থাকলে নির্ধারিত তারিখে ছবিগুলো মুক্তি থেকে পিছিয়ে আসতে পারেন প্রযোজকরা।

আগামী ২০ মার্চ প্রতিক্ষিত দুই ছবির মধ্যে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়েছে বাপ্পি-অপু জুটির প্রথম ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। দেবাশীষ বিশ্বাস পরিচালিত ছবিটি ইতোমধ্যে প্রচার প্রচারণায়ও শুরু হয়।

মুক্তির তারিখ এখনও ঠিক থাকলেও পরিচালক বলেন, আজ অব্দি মুক্তির তারিখ ২০ মার্চই আছে। দেশের ৮০টির মতো হলে এখন ছবিটির ট্রেলার চলছে। তবে দেশের অবস্থা পর্যবেক্ষণ করে মুক্তির পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে। সেটা প্রযোজনা প্রতিষ্ঠানই জানাবে। এখন পর্যন্ত বলতে পারি ২০ মার্চই মুক্তি পাচ্ছে।’

ইতোমধ্যে করোনার জন্য ১৩ মার্চ মুক্তি প্রতিক্ষিত ছবি ‘ঊনপঞ্চাশ বাতাস’ মুক্তি না দেয়ার ঘোষণা দিয়েছেন পরিচালক মাসুদ হাসান উজ্জল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ