Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

১১ মার্চ থেকে অপূর্বর নতুন সিনেমার শুটিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২০, ৭:১৪ পিএম

নতুন ছবির শুটিংয়ে অংশ নিচ্ছেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপুর্ব। আগামীকাল বুধবার ‘যদি...কিন্তু...তবুও’ শিরোনামের ছবির শুটিং শুরু হতে যাচ্ছে। এতে জিয়াউর ফারুক অপূর্বর বিপরীতে অভিনয় করবেন নুসরাত ফারিয়া।

এটি নির্মাণ করতে যাচ্ছেন ‘ছুঁয়ে দিলে মন’ খ্যাত পরিচালক শিহাব শাহীন। গত জানুয়ারি মাসে ঘোষণা দেন এই সিনেমা নির্মাণের।

জানা গেছে, বুধবার থেকে কক্সবাজার ও বান্দরবানে শুরু হবে ‘যদি...কিন্তু...তবুও’ ছবির শুটিং। এদিন একসঙ্গে শুটিংয়ে অংশ নেয়ার কথা রয়েছে অপূর্ব ও নুসরাত ফারিয়ার।

নির্মাতা শিহাব শাহীন বলেন, অনেকদিন পর সিনেমা বানাচ্ছি তাই আছে বিশাল প্ল্যান। কোন বিরতি ছাড়া মোট ২৬টি লোকেশনে শুটিং করবো। এরমধ্যে এক লোকেশন থেকে অন্য লোকেশনে আসা-যাওয়ার সময়টা বাদ যাবে। বঙ্গবন্ধুর জন্মদিনে শুটিং বন্ধ রাখা হবে। আর বাকি সময়টা চলবে শুটিং।

এই নির্মাতা জানান, আসছে ঈদেই মুক্তি পাবে সিনেমাটি। ভারতীয় ভিডিও স্ট্রিমিং সাইট জি-ফাইভে এটি দেখা যাবে। যেহেতু তারা প্রথমবার বাংলাদেশে মার্কেটিং করছে তাই এই সিনেমাটি মুক্তির পর অনলাইনে ফ্রিতেই দেখতে পারবেন দর্শকরা। আর জি-ফাইভ কর্তৃপক্ষ যদি মনে করেন বড় পর্দায় দেখানো উচিত তাহলে হয়তো হলে মুক্তি দেয়া হবে।

জানা গেছে, ১২০ মিনিট দৈর্ঘ্যে নির্মাণ হবে সিনেমাটি। অপূর্ব-ফারিয়া ছাড়াও এতে অন্যান্য চরিত্রে অভিনয় করছেন তারিক আনাম খান, সাফায়েত মনসুর রানা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ