Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মায়ের সাথে অভিমানে শিশুর আত্মহত্যা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২০, ৬:৫৪ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের মায়ের সাথে অভিমান করে ১১ বছর বয়সের এক শিশু আত্মহত্যা করেছে। সোমবার বেলা দুইটার পর আঠারবাড়ি ইউনিয়নের গাবরকালিয়ান গ্রামে এ ঘটনা ঘটে।নিহত শিশু অমিদ হাসান হচ্ছে ব্যবসায়ী শফিকুল ইসলাম বাদল ভুইয়ার ছেলে। সে স্থানীয় প্যারাডাইস কিন্ডার গার্টেন স্কুলে চতুর্থ শ্রেনিতে পড়তো।
ঈশ্বরগঞ্জ আঠারবাড়ি তদন্ত কেন্দ্রের ইনচার্জ জালাল উদ্দিন জানান,খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে দেখতে পান ঝুলন্ত লাশ নামিয়ে খাটে রাখা হয়েছে। এ সময় গলায় লাগানো ছিল ওড়না। নিহতের মা বিলকিস আক্তার তাঁেক জানিয়েছেন,গতকাল সোমবার দুপুরে তিনি(মা) পাশেই কেন্দুয়া উপজেলার মরিচপুর গ্রামে বাবার বাড়িতে যেতে চান বড় মেয়ে ও অপর এক ছোট ছেলেকে নিয়ে। এ সময় ছেলে অমিদও বায়না ধরে যাওয়ার জন্য। কিন্তু তার প্রাইভেট থাকায় তাকে নিতে চাননি। এ অবস্থায় পাশের একটি কক্ষে গিয়ে ভিতর থেকে দরজা বন্ধ করে দেয়। কিন্তু বিষয়টি তিনি আমলে না নিয়ে বাবার বাড়ি যেতে তৈরি হতে থাকেন। এর মধ্যে বাহির থেকে অমিদের বাবা ঘরে ঢুকেই অমিদের খোঁজ নেন। না পেয়ে পাশের কক্ষে গিয়ে ডাকাডাকি করলেও কোনো সারা শব্দ পাননি। এক পর্যায়ে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে দেখতে পান জানালার গ্রিলের সাথে বড় বোনের ওড়না গলায় ফাঁস দিয়ে আত্মহনন করেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ