Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

‘অপারেশন সুন্দরবন’-এ যুক্ত হলেন কলকাতার দর্শনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ৬:০৫ পিএম

‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’এ এবার যুক্ত হলেন কলকাতার নায়িকা দর্শনা বণিক। সুন্দরবনকে জলদুস্যমুক্ত করার অভিযানের গল্প নিয়ে নির্মিত সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে এ অভিনেত্রীকে।

দীপংকর দীপন জানান, দুই লটে শুটিং হয়ে এখন চলছে শেষ লটের শুটিং। ‘অপারেশন সুন্দরবন’ দিয়ে দর্শনা বণিক এবার যাত্রা করলেন বাংলাদেশের সিনেমায়। ‌

তিনি বলেন, কয়েকদিন শুটিং হলেই ক্যামেরা ক্লোজ হবে। দর্শনা শেষ লটের শুটিংয়ে অংশ নিয়েছেন গত সপ্তাহ থেকেই। এরমধ্যে ৫ থেকে ৬ দিন কাজ করেছেন। এই লটের শেষ পর্যন্ত তিনি বাংলাদেশে থাকবেন।

অভিনেত্রী দর্শনা বণিক বলেন, বাংলাদেশের ভাষা, সংস্কৃতি, খাবার, পোশাক সবই কলকাতার মতো। এর আগে একটা মিউজিক ভিডিওতে কাজ করা হয়েছে। তবে আগ্রহটা বেশি ছিলো বাংলাদেশের সিনেমা নিয়ে। অবশেষে খুব দারুণ একটি গল্পে খুব ভালো একটি টিমের সঙ্গে কাজ করার সুযোগ পেলাম। এনজয় করছি। দর্শকও ছবিটি এনজয় করবেন।

র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের অর্থায়নে চলচ্চিত্রটি প্রযোজনা করছে থ্রি হুইলারস লিমিটেড।

এদিকে গেল মাসে মুক্তি পায় দর্শনা অভিনীত ছবি ‘হুল্লোড়’। ছবিটিতে দর্শনা ছাড়াও আরো অভিনয় করেছেন সোহম, শ্রাবন্তী, ওম। কলকাতার ছবির বাইরে তিনি অভিনয় করেছেন তামিল সিনেমাতেও।

‘অপারেশন সুন্দরবন’ ছবিতে অভিনয় করছেন চিত্রনায়ক রিয়াজ, সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, জিয়াউল হক রোশান, তাসকিন রহমান, সামিনা বাশার, মনোজ প্রামাণিক, দীপু ইমাম, শেখ এহসানুর রহমানসহ অনেকেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ