Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাসপাতালে ভর্তি অভিনেতা ডিপজল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ৪:১০ পিএম

হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। বিষয়টি নিশ্চিত করেছেন ডিপজল কন্যা ওলিজা মনোয়ার। শনিবার রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে বলে জানান ওলিজা।

তিনি বলেন, বাবা বেশ কয়েক দিন ধরে ঠান্ডায় ভুগছেন। তার বুকে কফ জমেছে। এজন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সবাই বাবার জন্য দোয়া করবেন।

এদিকে ডিপজলের অসুস্থতার খবর পেয়ে তাকে দেখতে যান অভিনেতা ও সাংসাদ ফারুক ও শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। তারাও দেশবাসীর কাছে ডিপজলের জন্য দোয়া চেয়েছেন।

এর আগে ২০১৭ সালের হার্টের সমস্যার কারণে দীর্ঘদিন সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসা করাতে হয়েছে ডিপজলকে। সে সময় তার হার্টে রিং পরিয়ে দেন সিঙ্গাপুরের চিকিৎসকরা। তারপর থেকে বেশ সুস্থই ছিলেন একাধারে অভিনেতা, পরিচালক ও প্রযোজক ডিপজল।

বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে ডিপজল অভিনীত ‘সৌভাগ্য’ নামের একটি ছবি। এ ছবির প্রযোজকও ডিপজল। এখানে তার বিপরীতে দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন চিত্রনায়িকা মৌসুমী। ছবিটির পরিচালক এফআই মানিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ