Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় কেরাত মাহফিল অনুষ্ঠিত

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২০, ১২:০০ এএম

হুফ্ফাজুল কোরআন ফাউন্ডেশন বাংলাদেশ কলাপাড়া উপজেলা ও মহিপুর থানা শাখার উদ্যোগে ৫ দিনব্যাপী কোরআনের শুদ্ধ উচ্চারন, সুন্দর ভাষায় তেলাওয়াত প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার সকালে স্থানীয় কলাপাড়া বড় জামে মসজিদের দোতালায় আন্তর্জাতিক পুরস্কার খ্যাত বাংলাদেশ হুফ্ফাজুল কোরআন ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব হাফেজ ক্বারী মাঞ্জুর বিন মস্তফা সাহেবের আখেরি মোনাজাতের মধ্যে দিয়ে এ প্রশিক্ষণ শেষ হয়।
গত বৃহস্পতিবার সকালে অনুষ্ঠিত সমাপ্তি অধিবেশনে হাফেজ মো. আ. শাকুরের সঞ্চালনায় কলাপাড়া পৌরসভার কাউন্সিলর হাফেজ মো. আল-আমিন সরদারের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক মোশারেফ মিন্টু, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, ইউনিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক রাসেল কবির মুরাদ, আনন্দ টিভির কলাপাড়া প্রতিনিধি সুজন মৃধা। উল্লেখ্য, গত রোববার থেকে শুরু হওয়া এ প্রশিক্ষণে কলাপাড়া উপজেলা, মহিপুর থানার বিভিন্ন মাদরাসা থেকে ৮১৩ ছাত্র অংশ নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনুষ্ঠিত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ