Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পুলিশ সদস্য নিজের অস্ত্র দিয়েই আত্মহত্যা করেছে

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ৭:২৯ পিএম

বরিশালে এক পুলিশ কনস্টবল মাথায় নিজের আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি করে আত্মহত্যা করেছে। শুক্রবার দুপুরে জেলা পুলিশ লাইন্সে সদ্য উদ্বোধন হওয়া ৮তলা একটি ব্যারাক ভবনের ছাদ থেকে তার মরদেহ উদ্ধার করা হয় বলে পুলিশ সূত্রে সাংবাদিকদের বলা হয়েছে। আত্মহত্যার আগে একটি চিরকুটে পুলিশ কনস্টবল হৃদয় চন্দ্র দাস (২২) আমি চীর দিনের জন্য বিদায় নিলাম,আমার মৃত্যুও জন্য কেই দায়ী নয়‘ বলে লিখে গলায় ঝুলিয়ে রাখে। পুলিশ সূত্র জানায় হৃদয় দাশ ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার কুঞ্জেরহাট এলাকার চকদোষ গ্রামের সুকন্ঠ দাসের ছেলে। এছাড়াও তার পকেটে থাকা মানিব্যাগ থেকে একটি মেয়ের ছবি পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে প্রেমের সূত্র ধরেই এই আত্মহত্যার ঘটনা ঘটে থাকতে পারে। তারপরও বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে। তার অস্ত্র সহ ছাদে যাওয়ার বিষয়ে যদি কোনো পুলিশ সদস্যর দায়িত্বে অবহেলা থাকে তাহলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানা গেছে।

জেলা পুলিশের বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার মো. নাইমুল হক এসব তথ্যের সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদেও জানান, হৃদয় চন্দ্র দাস জেলা পুলিশে কনস্টবল হিসেবে ১বছর ৩ মাস পূর্বে যোদান করে। বৃহস্পতিবার দিবাগত রাত ১০টা থেকে শুক্রবার দুপুর ১২টা পর্যন্ত হৃদয় ব্যারাক হাউসের সামনে সেন্ট্রি ডিউটিরত ছিলো।

জানা গেছে, কনষ্টবল হৃদয় চন্দ্র দাস বেলা সাড়ে ১২টার দিকে নিজ নামে ইস্যুকৃত আগ্নেয়াস্ত্র সহ সকলের অগোচরে ৮ তলা ভবনের ছাদে গিয়ে মাথায় গুলি চালায়। তাকে উদ্ধার করে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ