Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ঠাণ্ডায় কাঁপতে থাকা ভিডিওতে মিমি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ৬:০৯ পিএম

ইংল্যান্ড ভ্রমণের নানান মুহূর্তের ভিডিও বানিয়ে সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করেছেন জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। ইংল্যান্ডের প্রবল ঠাণ্ডায় কাঁপতে কাঁপতে ভিডিও করেছেন ভারতের এই সাংসদ-অভিনেত্রী।

ইংল্যান্ডের ব্যস্ত একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে ঘুরে বেড়ানো, ফুটপাত থেকে কেনাকাটা, এমনকি স্বপ্নের এডিনবরা ঘুরে বেড়ানো, কোনওকিছুই বাদ দেননি। সবকিছুরই ভিডিও করেছেন মিমি।

ভিডিওটিতে মিমিকে বলতে শোনা যাচ্ছে, সেখানে এতটাই ঠাণ্ড যে চারখানা সোয়েটার পরেও তা আটকানো যাচ্ছে না। প্রচন্ড ঠাণ্ডার মধ্যে আরও বেশি কষ্টদায়ক হয়ে উঠেছে বৃষ্টি।

অভিনেত্রী জানিয়েছেন, কোনওরকম গাইড না নিয়েই তিনি এডিনবরা ঘুরে বেড়িয়েছেন। তবে মিমির সঙ্গে নিয়েছিলেন তার বন্ধু সেলিনাকে। তারা গিয়েছিলেন এডিনবরার সেই বিখ্যাত দুর্গে। কখনও আবার টুক করে ঢুকে পড়েছেন কোনও গির্জায়। ক্যালটন হিল ঘুরে দেখতেও ভোলেননি।

শুধু বেড়াতে যাওয়ার ভিডিওই নয়, মিমি চক্রবর্তী ক্রিয়েশন বলে তার নিজের ইউটিউব চ্যানেলে নিজের গাওয়া মিউজিক অ্যালবাম থেকে বিভিন্ন স্বাদের ভিডিও পোস্ট করতে দেখা যায় সাংসদ অভিনেত্রীকে।

প্রসঙ্গত, সাংসদ হওয়ার পর 'ড্রাকুলা স্যার'-মাধ্যমে শীঘ্রই পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ