Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রেক্ষাগৃহে আসছে বাপ্পী-অপুর শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ৩:৪৯ পিএম

প্রেক্ষাগৃহে আসছে বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস জুটির প্রথম সিনেমা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। আগামী ২০ মার্চ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। বৃহস্পতিবার (৫ মার্চ) প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়ার পক্ষ সিনেমাটি মুক্তির খবরটি নিশ্চিত করা হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় সিনেমার মুক্তি উপলক্ষে ফেসবুক লাইভে এসেছিলেন নায়ক বাপ্পি চৌধুরী ও পরিচালক দেবাশীষ বিশ্বাস। তারা সিনেমাটি হলে গিয়ে দেখার জন্য দর্শকের প্রতি আহ্বান জানান।

সিনেমাটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস। বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত চলচ্চিত্রটির প্রযোজক সৈয়দ আশিক রহমান।

এদিন 'বলছে আকাশ মুখ লুকিয়ে' শিরোনামের রোমান্টিক একটি গান ইউটিউবে প্রকাশিত হয়। লিখেছেন সুদীপ কুমার দীপ। শ্রী প্রিতমের সুর ও সঙ্গীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন প্রখ্যাত সঙ্গীতশিল্পী কুমার শানু। এছাড়া প্রকাশ হয়েছে সিনেমার দ্বিতীয় অফিসিয়াল পোস্টার।

সিনেমাটি নিয়ে জানতে চাইলে সৈয়দ আশিক রহমান বলেন, বেঙ্গল মাল্টিমিডিয়া এবং আরটিভি সুস্থ ধারার বিনোদনের পাশে রয়েছে সব সময়। আমরা দেশের চলচ্চিত্রের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে চাই। আমি মনে করি ভালো গল্প ও নির্মাণশৈলীর সিনেমার দর্শক রয়েছে। এই সিনেমায় একঝাঁক গুণী তারকা শিল্পী অভিনয় করেছেন। সবাই দর্শকনন্দিত। আশা করি দর্শকদের ভালো কিছু দিতে পারবো।

তারকা বহুল রোমান্টিক ও কমেডি ঘরানার সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে। সিনেমার গানে কণ্ঠশিল্পী দিয়েছেন কুমার শানু, আকাশ সেন, ইমরান ও লিজা। সঙ্গীত পরিচালনায় ছিলেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল, ইমন সাহা, শ্রী প্রীতম, আকাশ সেন। আবহসংগীত করেছেন ইমন সাহা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ