Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

১০ বছর পর মুক্তির মিছিলে ডিপজল-মৌসুমীর ‘সৌভাগ্য’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২০, ৩:০৮ পিএম

ডিপজল-মৌসুমীকে নিয়ে ২০১০ সালে শুরু হয় ‘সৌভাগ্য’ সিনেমার শুটিং। দীর্ঘ ১০ বছর পার হলেও আলোর মুখ দেখেনি এফ আই মানিক পরিচালিত এ ছবিটি। অবশেষে ‘সৌভাগ্য’র ভাগ্য মিলল। প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

সম্প্রতি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে ডিপজল ও মৌসুমী অভিনীত সিনেমাটি। বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমাটির পরিচালক। ডিপজলের প্রযোজনা সংস্থা অমিবনি কথাচিত্রের ব্যানারে ‘সৌভাগ্য নির্মিত হয়েছে।

জানা যায়, সিনেমাটির ৯০ শতাংশ শুটিং হওয়ার পর হঠাৎ আটকে যায়। ডিপজল-মৌসুমীর শিডিউল জটিলতায় আর শুটিং হয়নি। শেষ পর্যন্ত জটিলতার নিরসন করে গত নভেম্বরে সিনেমাটির সব কাজ শেষ করেন পরিচালক।

এফ আই মানিক বলেন, সম্পাদনার কাজ শেষ না হওয়া এবং কিছু জটিলতার কারণে ‘সৌভাগ্য’ এতদিন আটকে ছিল। তবে এখন আমরা ছাড়পত্র পেয়েছি। তাই ভালো দিনক্ষণ দেখে সিনেমাটি মুক্তি দেবো।

এতে ডিপজল-মৌসুমী ছাড়া আরও অভিনয় করেছেন কাজী মারুফ, তমা মির্জা, নবাগতা তন্দ্রা, আন্না, আনোয়ারা, সুব্রত, মিজু আহমেদ, ডি জে সোহেল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ