Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আইপিএলের অনুশীলন দিয়েই ক্রিকেটে ধোনি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২০, ১২:০১ এএম

 ২০১৯ ওয়ানডে বিশ্বকাপের পর থেকেই মাঠের বাইরে ছিলেন মহেন্দ্র সিং ধোনি। ছুটি নিয়ে সময় দিয়েছেন পরিবারকে। বিশ্রাম আর ঘোরাঘুরির মাঝে সেনাবাহিনীতে সময়ও দিয়েছেন ভারতের সাবেক এ অধিনায়ক। অবশেষে ধোনির ছুটি পর্বে পর্দা নামল। বিশ্বের অন্যতম সেরা এ ফিনিশার ফিরলেন ক্রিকেট মাঠে। ২৯ মার্চ মাঠে গড়াচ্ছে আইপিএলের আগামী আসর। উদ্বোধনী ম্যাচেই বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ধোনির নেতৃত্বে মাঠে নামবে গতবারের রানার্সআপ চেন্নাই সুপার কিংস। টি-টোয়েন্টি এ টুর্নামেন্টকে সামনে রেখে পরশু অনুশীলন শুরু করেছে চেন্নাই। সেখানেই ঘাম ঝড়িয়েছেন ধোনি।
ধোনির নেতৃত্বে ফ্র্যাঞ্চাইজিটির ক্রিকেটারদের ছোট্ট একটা গ্রæপ সারল অনুশীলন। ঘাম ঝরালেন আম্বাতি রাইডু, মুরালি বিজয়, কর্ন শর্মা ও দলে নতুন আসা পিযুষ চাওলা। দীর্ঘ দিন মাঠের বাইরে থাকায় অনেকে ধোনির ক্রিকেট ক্যারিয়ারের শেষ দেখে ফেলে ছিলেন। তাদের অনুমান মিথ্যা প্রমাণ করে অনুশীলনে ফিরলেন মিস্টার কুল। আইপিএলের ম‚ল আসরে তার খেলা এখন সময়ের ব্যাপার মাত্র। এরপর হয়তো ফিরবেন জাতীয় দলে। হয়তো খেলবেন অস্ট্রেলিয়ার মাটিতে হতে যাওয়া ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপেও!

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইপিএল

২৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ