Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঈদে মুক্তি পাচ্ছে জিতের ‘বাজি’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২০, ১:১২ পিএম

অ্যাকশন রূপে ফিরছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা জিৎ। পরিচালক অংশুমান প্রত্যূষ পরিচালিত ‘বাজি’তে জিতকে দেখা যাবে পুরোদস্তুর অ্যাকশন অবতারে। আসছে ঈদে মুক্তি পাচ্ছে ছবিটি।

বদলা নেওয়ার গল্পে বুদ্ধির লড়াই, আবেগ, কমেডি সবই থাকবে এই অ্যাকশন ড্রামায়। জিৎ এখানে আদিত্য, স্মার্ট এবং ইন্টেলিজেন্ট এক চরিত্র।

ছবি প্রসঙ্গে জিৎ বলেন, ‘শেষ ক’টা ছবিতে আমার লুক এতটা গ্ল্যামারাস ছিল না। তবে শুধুই অ্যাকশন নয়, মগজের যুদ্ধও রয়েছে।’

পরিচালকের দাবি, গত দু’-তিন বছরে অভিনেতাকে এই রূপে দেখেননি তার ভক্তরা।

পরিবারকে একটি ক্রাইসিস থেকে বাঁচাতে চ্যালেঞ্জের মুখোমুখি হয় আদিত্য। সেখানেই তার টক্কর হয় আর এক ধুরন্ধর ভিলেনের সঙ্গে। সেই চরিত্রে দেখা যাবে সব্যসাচী চক্রবর্তীকে। এই ছবির জন্য একেবারে অন্য রকম ভাবে স্কেচ করা হয়েছে সব্যসাচীর চরিত্রটি, যা দর্শকের কাছেও হতে চলেছে বড়সড় চমক।

‘বাজি’ একটি তেলুগু ছবির অফিশিয়াল রিমেক। জিতের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘অসুর’ ছিল মৌলিক গল্পের আধারে তৈরি। ফের রিমেকে কেন?

‘রিমেক নিয়ে আমার কোনও দিনই কোনও সমস্যা ছিল না। রিমেক ছবির অন্যতম উদাহরণ তো ‘কবীর সিং’। ‘বাগী থ্রি’, ‘জার্সি’, অজয় দেবগণের নতুন ছবি... সবই তো রিমেক। সাউথে হোক বা বলিউড সব জায়গায় রিমেক হচ্ছে এবং চলছেও,’ বললেন জিৎ।

বিনোদনমূলক ছবি বরাবরই জিতের চেনা জ়ঁর এবং এ বারও ছবি মুক্তির সময় হিসেবে তিনি বেছে নিয়েছেন ঈদ। ‘বাজি’র শুটিং শুরু হয়ে গিয়েছে। মার্চের মধ্যেই কাজ শেষ করার পরিকল্পনা রয়েছে অংশুমানের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টালিগঞ্জ

১৫ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ