Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সেতু ভেঙে আটকে আছে ট্রাক চলাচলে চরম দুর্ভোগ

মোশফিকুর রহমান সৈকত, নীলফামারী থেকে | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২০, ১২:০১ এএম

নীলফামারীর ডোমার উপজেলার বামুনিয়া ইউনিয়নের বোড়াগাড়ী-গোমনাতী সড়কের সাইনবোর্ড নামক এলাকায় ঝুঁকিপূর্ণ একটি বেইলি সেতু ভেঙে একটি মালবাহী ট্রাক আটকে পড়ে রয়েছে। গত চারদিন ধরে ট্রাকটি ভাঙা সেতুর উপর পড়ে থাকলেও কর্তৃপক্ষ ট্রাকটি অপসারণে কোন উদ্যোগ না নেয়ায় চরম দুর্ভোগ পড়েছে ওই এলাকার লোকজন।
গত ২৭ ফেব্রুয়ারি রাতে সড়ক বিভাগের সর্তকীকরণ বিজ্ঞপ্তির সাইনবোর্ড উপেক্ষা করে সিমেন্ট বোঝাই মালবাহী ট্রাক (কুষ্টিয়া-ট ১১-২৮৭১) বেইলি সেতুটি অতিক্রমের সময় সেতুটি ভেঙে ট্রাকটি আটকে যায়।
স্থানীয়রা জানায়, ওই ট্রাকটি ঢাকা হতে পঞ্চগড় যাচ্ছিল। চালক ভুল করে ওই সড়কে যাওয়ায় অতিরিক্ত ভারে সেতুটি ট্রাকসহ ভেঙে পড়ে যায়। দুর্ঘটনা কবলিত ট্রাক থেকে সিমেন্টের বস্তাগুলো নিয়ে যাওয়া হলেও এখনো ট্রাকটি সড়কের পড়ে রয়েছে। সেতুটি ভেঙে যাওয়ার পর থেকে ওই সড়কে চলাচল বন্ধ হয়ে যায়। ফলে ওই সড়কে চলাচলকারী এলাকার লক্ষাধিক মানুষ চরম দুর্ভোগে পড়েছেন।
বামুনীয়া ইউনিয়নের চেয়ারম্যান ওয়াহেদুজ্জামান বুলেট জানান, সেতুটি ভেঙে যাওয়ার বিষয়ে সড়ক বিভাগে জানানো হয়েছে। তারা এ যাবত কোন পদক্ষেপ নেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেতু

১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ