Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ক্যালেন্ডারে ‘মিশন এক্সট্রিম’ -এর প্রচারণা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ৬:২২ পিএম

দুই পর্বে নির্মিত ‘মিশন এক্সট্রিম’। যার প্রথমটি মুক্তি পেতে যাচ্ছে রোজার ঈদে। ছবিটি প্রচারের জন্য অভিনব কৌশল হাতে নিয়েছে নির্মাণ প্রতিষ্ঠান কপ ক্রিয়েশন। আর এ জন্য তিন মাসের প্রচারণা ক্যালেন্ডার ঘোষণা করতে যাচ্ছে তারা।

ছবির পরিচালক সানী সানোয়ার জানিয়েছেন, ‘প্রচারণায় আমরা ভিন্ন কিছু করতে যাচ্ছি। প্রচারের জন্য তিন মাসের ক্যালেন্ডার প্রকাশ করব আমরা। যেখানে থাকবে অনলাইন, মাঠ পর্যায় ও কিছু কুইজ আয়োজন। এগুলোর মাধ্যমে প্রতিদিন প্রচারণা চলবে।’

পাশাপাশি শিক্ষাপ্রতিষ্ঠান, সংবাদমাধ্যম, বিভিন্ন স্থান ও রাস্তায় তারকারা সরাসরি প্রচারণায় অংশ নেবেন বলে জানান সানী সানোয়ার।

সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক আরিফিন শুভ ও নবাগতা জান্নাতুল ফেরদৌস ঐশী। ক্রাইম, থ্রিল, সাসপেন্স ও অ্যাকশননির্ভর মৌলিক গল্পের ওপর ভিত্তি করে সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ।

‘মিশন এক্সট্রিম’ এর দুই পর্বের গুরুত্বপূর্ণ চরিত্রে আরও রয়েছেন, তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ