Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নওগাঁর আত্রাই পুলিশের সহায়তায় হারানো শিশুকে ফিরে পেলেন বাবা-মা

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ৫:১৬ পিএম

নওগাঁর আত্রাই থানা পুলিশের প্রচেষ্টায় হারিয়ে যাওয়া কমলমতি তিন শিশুকে ফিরে পেয়েছে তার বাবা-মা। নিখোঁজের পর সন্তানকে ফিরে পেয়ে খুশিতে আত্মহারা তারা।

ওই তিন শিশুরা হলো, পার্শ্ববর্তী বাগমাড়া উপজেলার বীরকয়া গ্রামের মান্নান মন্ডলের ছেলে শিহাব (১০) একই গ্রামের আলতাব হোসেনের ছেলে আসিব হোসেন (১২) ও আশরাফ হোসেনের ছেলে মাহফুজ (১৩)।

রবিবার রাতে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসলেম উদ্দিন কোমলমতি তিন শিশুকে তার বাবা-মায়ের হাতে তুলে দেন।
জানা যায়, রবিবার সন্ধ্যা রাতে উপজেলার আহসানগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় ছোট্ট তিন শিশুকে আত্রাই থানার ডিএসবি নুরুল ইসলাম দেখতে পেয়ে তাদের ডাক দেয়। পরে তারা ডাকে সাড়া দিয়ে কাছে আসলে তাদের নাম-পরিচয় জিজ্ঞাসা করলে তারা কান্নাকাটি করতে থাকে এবং বলতে থাকে তারা ঘুরতে ঘুরতে এ পর্যন্ত চলে এসেছে। পরে তাদের থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোসলেম উদ্দিন বলেন, হারিয়ে যাওয়া শিশুদের থানায় নিয়ে আসার সাথে সাথে তাদের রাতের খাবার খাওয়ানোর পর তাদের নাম পরিচয় শুনে তাদের পরিবারের কাছে সংবাদ পাঠিয়ে রবিবার রাতেই সংবাদকর্মীদের উপস্থিতিতে বাবা-মার কাছে তুলে দেয়া হয় কোমলমতি তিন শিশুকে। এ সময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ