Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

টয়ার দুঃখ প্রকাশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ৩:৩১ পিএম

সম্প্রতি জনপ্রিয় টিভি অভিনেত্রী মুমতাহিনা টয়া ও অভিনেতা সায়েদ জামান শাওনের বিয়ে সম্পন্ন হয়েছে। যদিও এ বিয়েতে পরিবারের বাইরে তেমন কাউকে দেখা যায়নি। শুধুমাত্র কাছের কায়েকজন বন্ধুদের আমন্ত্রণ জানিয়েছেন নিজের বিয়েতে।

অনেকটা হুট করেই বিয়ের সিদ্ধান্ত নেন এই প্রেমিক যুগল। তড়িঘড়ি করে কাউকে জানানো হয়নি বলে দুঃখ প্রকাশ করেছেন টয়া।

লাক্সের এই অভিনেত্রী ফেসবুকে এক পোস্টের মাধ্যমে জানান, ধন্যবাদ, অসংখ্য ধন্যবাদ! অভিভূত আমরা আপনাদের ভালবাসায়। খুব অল্প সময়ের প্রস্তুতিতে, স্বল্প পরিসরে, পরিবারের মুরুব্বিদের উপস্থিতিতে আমাদের নিকাহ্ আয়োজন। সময় স্বল্পতা আর দুজনের ব্যস্ততায় চোখের পলকেই হাজির হয়ে যায় ২৯ ফেব্রুয়ারি। এই তারিখটিকে স্মরণীয় করে রাখতেই আমাদের এত তাড়া। আর এই তাড়াহুড়োয় জানাতে পারিনি কাউকেই। আমরা আন্তরিকভাবে দুঃখিত।

ফেসবুকে টয়া আরও লিখেছেন, অগণিত অভিমানী ক্ষুদেবার্তা, ফোন কল, দোয়া আর ভালবাসায় সিক্ত হয়ে আমরা অনুভব করলাম আপনাদের ছাড়া আমাদের এই আয়োজন অসম্পূর্ণ। আপনাদের দোয়ায়, ইনশাল্লাহ খুব শীঘ্রই আমরা বিয়ের পূর্ণ আয়োজন করবো। দাওয়াত পাবেন, না পেলেও চলে আসবেন। অভিমান ভুলে প্রাণ খুলে আমাদের দোয়া করে যাবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ