Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইন্দুরকানীতে বৃদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার

ইন্দুরকানী(পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ১:০৩ পিএম

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার বালিপাড়া মধ্য চরবলেশ্বর গ্রাম থেকে বৃদ্ধা আবুল খানের (৬০) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
স্থানীয় ও থানা সূত্রে জানাযায়, সোমবার সকালে কৃষকরা গরু চড়াতে গিয়ে গাছের ডালে মাফলার দিয়ে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে থানা পুলিশকে খবর দিলে তারা এসে লাশটি উদ্ধার করেন । লাশের পা ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। মৃত্যু রহস্য জনক বলে ধারনা করা হচ্ছে।

আবুল খান ইন্দুরকানী উপজেলার পাশ্বর্বর্তী মোরেলগঞ্জ উপজেলার বদনিভাঙ্গা গ্রামের লাডিম খানের ছেলে। তিনি বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে বড়শি দিয়ে মাছ শিকার করতেন। তিনি তিন সন্তানের জনক।

রবিবার সকালে আবুল বালিপাড়া পথেরহাট গ্রামে শালার মেয়ে পাখি বেগমের বাড়িতে আসেন।সেখানে দুপুরের খাবার খেয়ে বালিপাড়া চন্ডিপুরে যান। চন্ডিপুর আবুলের বেশ কিছু টাকা পাওনা রয়েছে বলে জানিয়েছেন পাখিকে।তবে কার কাছে তিনি টাকা পাবেন এটা বলেন নাই বলে জানিয়েছেন পাখি বেগম।

আবুল খানের ছেলে ফখরুল ইসলাম জানান, আব্বা কার কাছে টাকা পায় তা আমি জানিনা। তবে আমার আব্বাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। আমরা হত্যার দ্রুত বিচার চাই। ঘটনা স্থল পরিদর্শন করেছেন পিরোজপুর পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।

ইন্দুরকানী থানার ওসি মোঃ হাবিবুর রহমান বলেন, আবুল খানের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে ।তদন্ত চলমান রয়েছে।প্রকৃত ঘটনা রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ