Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

চার বছর পর দেখা হবে বললেন বুবলী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২০, ৫:২৯ পিএম

লিপইয়ার বা অধিবর্ষ। এ দিনটি প্রতি চার বছর পর পর দেখা মিলে। শনিবার (২৯ ফেব্রুয়ারি) ছিল লিপইয়ার বা অধিবর্ষ। দিনটিকে বিশেষ করে তুলতে অনেকেই নানা আয়োজন করেছেন। পিছিয়ে নেই বিনোদন অঙ্গনের তারকারাও। উদযাপন করেছেন বুবলীও। গতকাল রাতে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের একটি ছবি শেয়ার করেছেন তিনি।

সেখানে ক্যাপশনে লিখেছেন- ‘হ্যালো #লিপইয়ার ২৯.০২.২০২০। চার বছর পর ফের দেখা হবে ইনশাল্লাহ’। এটি নিয়ে বেশ মজা করছেন তার ভক্ত-অনুরাগীরা।

এবারই প্রথম চিত্রনায়ক নিরবের বিপরীতে অভিনয় করেছেন বুবলী। ছবির নাম ‘ক্যাসিনো’। সৈকত নাসিরের পরিচালনায় এরই মধ্যে শেষ হয়েছে এর শুটিং। এর পরপরই মিডিয়া থেকে আড়াল হন বুবলী।

এরপর থেকেই গুঞ্জন উঠে বুবলী নাকি গর্ভবতী! সন্তান জন্মদানের জন্য সম্প্রতি তিনি বিদেশে গিয়েছেন বলেও গুঞ্জন উঠেছিলে কিছুদিন আগে।

শুধু তাই নয়, ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে বুবলীকে যুক্তরাষ্ট্রে পাঠিয়েছেন শাকিব খান সন্তান নষ্ট করতে এমন গুজবও উড়েছে। তবে কোনোটারই সত্যতা পাওয়া যায়নি।

এদিকে নায়িকা বুবলীর পারিবারিক সূত্রে জানা গেছে, মোটেও বিদেশে যাননি এই সুন্দরী। তিনি রয়েছেন ঢাকার উত্তরায় নিজ বাসভবনেই। আপাতত ব্যক্তিগত কারণে মিডিয়ার ঘনিষ্ঠ কয়েকজনের সঙ্গে ছাড়া যোগাযোগ রাখছেন না এ নায়িকা।

বুবলী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘বীর’। গুণী নির্মাতা কাজী হায়াতের পরিচালনায় এতে তার বিপরীতে অভিনয় করেছেন শাকিব খান। গত ভালোবাসা দিবসে দেশের প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ