Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে বৃদ্ধের লাশ গুমের চেষ্টা

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৫ এএম

ঢাকার ধামরাইয়ে হিরানদীকুল্লা গ্রামে রহস্যজনকভাবে হাজী আফাজ উদ্দিন নামের এক বৃদ্ধের লাশ বস্তায় ভরে গুমের চেষ্টা করেছে দুর্বৃত্তরা। থানা পুলিশ গত বৃহস্পতিবার সন্ধ্যায় লাশ উদ্ধার করলেও গতকাল শুক্রবার সকাল ৮টার দিকে লাশের ময়নাতদন্তের জন্য ঢাকা সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
সরেজমিনে জানা যায়, উপজেলার কুল্লা ইউনিয়নের হিরানদীকুল্লা গ্রামের হাজী আফাজ উদ্দিন (৭০) বাড়ির পাশের রাস্তায় গত বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে হাটতে ছিল। এরমধ্যে একই গ্রামের ইস্রাফিল ওরফে সাল্লাত এর বাড়ির সামনেই ইস্রাফিলেরই মালিকাধীন ডি লিংক পরিবহনের একটি বাস জুয়েল রানা নামের হেলপার বাসটিকে ঘুরাতে ছিল। এ সময় ওই বৃদ্ধ বাসের চাকায় পৃষ্ট হয়ে মাথা থেথলে গিয়ে ঘটনাস্থলেই মারা যায়। ঘটনাটি দিনের বেলায় ঘটলেও বাসের হেলপার অন্যান্যদের সহায়তায় বৃদ্ধের লাশটি পলেথিনের ব্যাগে মুড়িয়ে বস্তায় ভরে প্রায় ৪ কিলোমিটার দূরত্বে শুলাকুরিয়া এলাকায় একটি লেবুবাগানের পাশে ফেলে রেখে চলে যায়। পরে এলাকাবাসী বস্তায়বন্দি লাশ দেখে থানায় সংবাদ দিলে থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এদিকে দুর্ঘটনাস্থলে যাতে কোনো রক্ত বা আলামত না থাকে তার জন্য পানি দিয়ে রাখে দুর্বৃত্তরা। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ