Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সীতাকুন্ডে ফুটবল ফাইনালে বিএসবি চ্যাম্পিয়ন

সীতাকুন্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৫ এএম

সীতাকুন্ডে দক্ষিণ বাঁশবাড়ীয় বাদামতল স্থানীয় মাঠে মিনিবার ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে বাঁশবাড়ীয়া বোয়ালীয়াকূল এসপাটার কিংস ফুটবল টিম ও একই ইউনিয়নের স্থানীয় হারীদন বিএসবি ফুটবল টিম। খেলায় বোয়ালীয়াকূল এসপাটার কিংস ফুটবল টিমকে ট্রাইব্রেকারে ৩-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ান হবার গৌরব অর্জন করে হারীদন বিএসবি ফুটবল টিম।
বিজয়ী দলের হাতে পুরস্কারের ট্রফি ও চ্যাম্পিয়ন মানি তুলে দেন খেলায় প্রধান অতিথি প্রবাসী কল্যাণ বৈদশিক কর্মসংস্থান মন্ত্রনালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য দিদারুল আলম এমপি।
স্থানীয় ৮নং ওয়ার্ড ইউপি সদস্য সফিউল আলম সফির সভাপতিত্বে ও মো. নাজমুল এর সঞ্চলনায় এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৬ নং বাঁশবাড়ীয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর, ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান। এসময় উপস্থিত ছিলেন, আ.লীগ নেতা মো. আবু তাহের সওদাগর, মো. ইউসুফ, ইউপি সদস্য কোহীনুর বেগম, মো. রাশেদ, মো. সেলিম উদ্দিনসহ যুবলীগ, ছাত্রলীগ ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ