Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

শুরু হতে যাচ্ছে অপূর্ব-নুসরাতের নতুন ছবির শুটিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ৪:৫৬ পিএম

ওয়েব ফিল্মে কাজ করতে যাচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ জিয়াউল ফারুক অপূর্ব। ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম জি ফাইভের ‘যদি কিন্তু তবুও’ শিরোনামের চলচ্চিত্রে অপূর্বের সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

এই জুটিকে নিয়ে আগামী ৮ মার্চ থেকেই ছবির শুটিং শুরু করতে যাচ্ছেন নির্মাতা শিহাব শাহীন। ওয়েভ ফিল্মটির কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন নির্মাতা নিজেই।

১২০ মিনিট দৈর্ঘ্যের এই সিনেমাটির শুটিং হবে ঢাকা, কক্সবাজার ও বান্দরবানে। সবকিছু ঠিক থাকলে আগামী পহেলা বৈশাখে ছবিটি মুক্তি দেওয়া হবে।

উপস্থাপনা থেকে অভিনয়ে আসা নুসরাত ফারিয়ার চলচ্চিত্রে অভিষেক ঘটে ২০১৫ সালে বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘আশিকী’র মধ্য দিয়ে। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘প্রেমী ও প্রেমী’সহ আরও বেশ কয়েকটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে ফারিয়ার। বর্তমানে দীপঙ্কর দীপনের ‘অপারেশন সুন্দরবন’ চলচ্চিত্রের শুটিং করছেন তিনি।

ছোটপর্দার অভিনেতা অপূর্ব’র বড়পর্দায় অভিষেক হয় ২০১৪ সালে ‘গ্যাংস্টার রিটার্নস’ চলচ্চিত্রের মধ্য দিয়ে। এরপর আর সিনেমায় অভিনয় করেননি তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ