Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শামীম-ভাবনার ভালোবাসার ঘর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ৩:২৮ পিএম

সম্প্রতি নির্মিত হয়েছে খন্ড নাটক ‘ভালোবাসার ঘর’। শরিফুল ইসলাম শামীম এর রচনায় ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন শামীম হাসান সরকার, আশনা হাবিব ভাবনা, রিপন, জুঁই, জি সি রাজিব, শুভ প্রমুখ।

ক্রিয়েটিভ ফিল্ম এর পরিবেশনায় শনিবার (২৯ ফেব্রুয়ারি) বাংলা ভিশনে সন্ধ্যা ৬:৩০ মিনিতে প্রচারিত হবে নাটক 'ভালোবাসার ঘর'। নাটকটি টিভিতে প্রচারের পর লয়েল ভিশন এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে।

নাটকের গল্পে দেখা যাবে, আবিদ অফিসের দিবা নামের এক মেয়েকে পছন্দ কর। তার সাথে কথা বলার নানান রকমের কৌশল করে। সব কিছুর মাঝে আবিদ দিবাকে আঁকড়ে ধরার চেষ্টা করেন। দিবা ও আবিদকে নিয়ে একটু একটু ভাবতে শুরু করে। যে মানুষ বাসে যেতো না দিবার জন্য সে বাসে ঝুলতে ঝুলতে নিয়মিত অফিসে যাতায়াত করতে থাকে।

এক সময় দিবা ভাবে আবিদকে কিছু বলবে, আবিদ ও ভেবে যায় তাকে তার ভালোবাসার কথা বলবে। শুক্রবার অফিস ছুটির দিন দেখা করে দুজনের মনের ভাব প্রকাশ করার জন্য। আবিদ বলতে থাকে তার মনের কথা। কিন্তু দিবার একটা বাচ্চা আছে আগের স্বামী তাকে ডিভোর্স দিয়েছে। এসব জানা সত্ত্বেও আবিদ কি দিবাকে মেনে নিবে? জানতে হলে দেখতে হবে নাটকটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ