Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

অবশেষে পর্দায় আসছে যৌথ প্রযোজনার ছবি ‘হলুদবনি’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ৩:১২ পিএম

অবশেষে মুক্তি পাচ্ছে যৌথ প্রযোজনার ছবি ‘হলুদবনি’। বাংলাদেশ-ভারতের তারকাবহুল এ ছবিটির শুটিং শুরু হয় ২০১৭ সালে। দীর্ঘ সময় পর আগামী ৬ মার্চ মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। এ তথ্য নিশ্চিত করেছে ইমপ্রেস টেলিফিল্ম।

সুকান্ত গঙ্গোপাধ্যায়ের ‘হলুদবনি’ উপন্যাস অবলম্বনে ছবির প্রধান তিন চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের নুসরাত ইমরোজ তিশা, কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায় ও পাওলি দাম।

‘হলুদবনি’ যৌথ প্রযোজনা করেছে বাংলাদেশের ইমপ্রেস টেলিফিল্ম ও ভারতের টেলিসিনে অ্যান্ড এন্টারটেইনমেন্ট। আগামী ৬ মার্চ রাজধানীর স্টার সিনেপ্লেক্স ও যমুনা ব্লকবাস্টারে ছবিটি মুক্তি দেওয়া হবে জানা যায়।

যৌথভাবে এটি নির্মাণ করেছেন বাংলাদেশের তাহের শিপন আর ভারতের মুকুল রায় চৌধুরী। ছবিটির চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভা দাশগুপ্ত।

এরই মধ্যে চ্যানেল আইয়ের ইউটিউবে প্রকাশ হয়েছে এর ট্রেলার। যেখানে দেখা যায়, ছবির প্রধান তিন চরিত্র জটিল একটি সম্পর্কে ডুবে আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ