Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

উভয় সংকটে তৌসিফ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২০, ৫:০৬ পিএম

উভয় সংকটে পড়েছেন তৌসিফ। একজনের ওপর দায়িত্ব পালন করতে গিয়ে মন রাখতে পারছেন না অন্যজনের। একটা সময় দুজনেই তাকে ছেড়ে যেতে চাইছেন। কাকে রেখে কার কাছে যাবেন তৌসিফ এই চিন্তায় যেন তার রাতের ঘুম হারাম।

এমনই এক গল্পের নাটকের উভয় সংকটে পড়তে দেখা যাবে তৌসিফকে। এতে তার স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন সারিকা সাবা এবং প্রাক্তনের ভূমিকায় অভিনয় করেছেন সায়লা সাবি। নাটকটি রচনা করেছেন স্নেহাশীষ ঘোষ। পরিচালনায় আলোক হাসান।

এ নাটক প্রসঙ্গে তৌসিফ বলেন, গল্পে আমার এমন একটি চরিত্র যেখানে একইসঙ্গে আমি, আমার স্ত্রী এবং প্রাক্তনের মন রক্ষার্থে দিন-রাত এক করে ফেলেছি। কিন্তু শেষ পর্যন্ত দুজনই ছেড়ে চলে যায় আমাকে। এমন চরিত্রে আগে আমাকে দেখেনি দর্শক। আশা করছি, নাটকটি দেখে একটু হলেও ভিন্ন স্বাদ পাবেন দর্শকরা।

আগামী শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) রাত ৯টায় এটিএন বাংলায় প্রচারের পাশাপাশি রাত ১০টায় লেজার ভিশন নাটক ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হবে নাটক ‘সংকট’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ