Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুইমিং পুলে উত্তাপ ছড়িয়ে আলোচনায় ঋতুপর্ণা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২০, ৪:২৭ পিএম

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। মাঝ বয়সেও দেশি পোশাকের বাহার থেকে বের হয়ে আবেদনের চমক দেখিয়েই যাচ্ছেন এই টালিউড কুইন।

সম্প্রতি ইনস্টাগ্রামে ‘হট লুক’-এ ছবি পোস্ট করে ঝড় তুলেছেন ঋতুপর্ণা। সুইমিং পুলের ধারে নীল বিকিনিতে উষ্ণতা ছড়িয়ে এ বার নেট দুনিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে তিনি।

সম্প্রতি খোলামেলা পোশাকে স্যুইমিংপলের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে তার। এমন রগরগে পোশাকে অভিনেত্রীকে আগে খুব একটা দেখা যায়নি। তাই নেট দুনিয়ায় তৈরি হয়েছে প্রবল আলোড়ন। ছবিটি অন্তর্জালে ছড়িয়ে পড়ার পর থেকে নানা সমালোচনা করছেন নেটিজনরা।

যদিও ঋতুপর্ণার ওই ছবি দেখে অনেকে সমালোচনাও শুরু করে দেন। তবে প্রশংসা বা সমালোচনা কোনো কিছুকেই বিশেষভাবে গায়ে মাখতে রাজি হননি ঋতুপর্ণা। তিনি রয়েছেন নিশ্চুপ।

এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে ঋতুপর্ণার নতুন ছবি ‘বিদ্রোহিনী’। এই সিনেমায় জিতু কমলের সঙ্গে স্ক্রিন শেয়ার করে প্রশংসিত হয়েছেন তিনি। তাকে দেখা যাবে বাংলাদেশের ‘জ্যাম’ নামের একটি ছবিতেও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ