Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফটিকছড়িতে সেলাই মেশিন বিতরণ

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ফটিকছড়িতে ৪ হিন্দু পরিবারসহ ৫২ পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। বাংলাদেশ ইয়াহইয়াউচ্ছুন্নাহ ফাউন্ডেশন কর্তৃক এ সেলাই মেশিন বিতরণ করা হয়। গত বৃহস্পতিবার এ সেলাই মেশিন বিতরণ করা হয়।
এ উপলক্ষে ফটিকছড়ির ভূজপুরস্থ হযরত আবু বক্কর (রা.) মাদরাসা মাঠে আয়োজিত সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ইয়াহইয়াউচ্ছুন্নাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখ হুসাইন মুহাম্মদ শাহজাহান ইসলামাবাদী। এতে প্রধান অতিথি ছিলেন ভূজপুর ইউপি চেয়ারম্যান মুহাম্মদ ইব্রাহিম তালুকদার। বিশেষ অতিথি ছিলেন ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী ও ফটিকছড়ি পৌর প্যানেল মেয়র জসিম উদ্দীন চৌধুরী। মাওলানা নিজাম উদ্দীনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন ইউপি সদস্য মোহাম্মদ লোকমান, কাজী শোয়াইব চৌধুরী, মাওলানা মুফতি নোমান, মাওলানা দিদারুল আলম, মাওলানা নুরুল আলম নুরু, মাওলানা হাবিবুল্লাহ দিদু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফটিকছড়ি

২২ ফেব্রুয়ারি, ২০২০
৪ অক্টোবর, ২০১৬

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ