Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

জাকিরের চিকিৎসায় সাহায্যের আবেদন

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

দায়িত্ববান স্বামী। দায়িত্ববান পিতা। সংসারের স্ত্রী-সন্তানরা যার দিকে তাকিয়ে থাকেন এমন একজন মো. জাকির হোসেন। কিন্তু না, ভাগ্য আর নিয়তি মানুষকে কখনো কখনো হতাশ করে, ছুড়ে মারে অনিশ্চয়ার বেড়া জালে। এমনই এক অনিশ্চিত জীবনের মুখোমুখি এখন জাকির হোসেন। হঠাৎ তার জীবনে নেমে আসে অন্ধকার। তিনি এক কঠিন রোগ আক্রান্ত।
বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডা. মো. শাহাজাহান মোল্যা বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে জানান, জাকির হোসেনের ফুসফুস অকেজো হয়ে গেছে। হার্ড চিকন হয়ে আছে। তার উন্নত চিকিৎসাসহ ফুসফুস প্রতিস্থাপন জরুরি। এতে প্রায় ১২/১৫ লাখ টাকার প্রয়োজন।
রাজধানীর বংশাল থানার নাজিরাবাজার নিবাসী দরিদ্র পরিবারের মরহুম ফজল মিয়ার ছেলে মো. জাকির হোসেন (৪৫)। সামান্য বেতনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে দৈনিক হাজিরা ভিত্তিক কর্মচারী (এমএলএসএস) পদে কাজ করেন। এখন অসুস্থ নিয়মিত কাজ করা হয় না। তার পক্ষে এ চিকিৎসা ব্যয় বহন করা সম্ভন হচ্ছে না।
তাই তিনি বাধ্য হয়ে সমাজের দানশীল, দয়াবান, হদয়বান ব্যক্তিদের সমীপে চিকিৎসা জন্য আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা
জাকির হোসেন
হিসাব নং ০১০০০৭৫৪০০৭১৮
জনতা ব্যাংক, নগর ভবন শাখা, ঢাকা।
মোবাইল ০১৭১৪৩৯১০৮৩ (বিকাশ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চিকিৎসা

২৩ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ