Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

আইটেম কন্যা পূজা চেরি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২০, ৬:২৮ পিএম

সিনেমার পর্দায় নতুনরুপে হাজির হচ্ছেন চিত্রনায়িকা পূজা চেরি। এবার তাকে দেখা যাবে সিনেমার আইটেম গানে। অনন্য মামুনের ‘সাইকো’ সিনেমায় তার এ রুপের দেখা মিলবে। সিনেমাটিতে নায়িকা হিসেবেও থাকছেন পূজা।

এ প্রথম আইটেম গানে নাচ করেছেন। কেমন লাগছে? জবাবে পূজা চেরি বলেন, ফাটিয়ে নেচেছি। আমার বিশ্বাস, দর্শকরা দারুণ উপভোগ করবেন। এর আগে মাহিয়া মাহি, পরীমনি, আঁচল, বুবলিকে দর্শকরা আইটেম গানের নাচে দেখলেও পূজা চেরিকে প্রথমবার ‘সাইকো’ সিনেমায় দেখতে পাবেন।

তিনি জানান, ‘এ সিনেমায় বেশকিছু চমক রয়েছে। ছবির কাহিনীর বাইরে গানগুলোও দর্শকরা বেশ উপভোগ করবেন।’

সুদীপ কুমার দীপের কথায় গানটির শিরোনামও ‘সাইকো আমি সাইকো’। সুর করেছেন লিংকন রয় চৌধুরী। কোরিওগ্রাফিতে ছিলেন ভারতীয় কোরিওগ্রাফার বব। আর আইটেম গানটির শুটিং হয়েছে নেপালে।

এ গানটি মাহির ‘ম্যাজিক মামনি’ কিংবা পরীমনির ‘ডানা কাটা পরী’র জনপ্রিয়তাকেও ছাড়িয়ে যাবে বলে আশা ব্যক্ত করেন নির্মাতা অনন্য মামুন।

এ ছবিতে পূজার বিপরীতে রোশান অভিনয় করেছেন। মার্চে সেন্সরে জমা হচ্ছে ছবিটি। এরপরই মুক্তি দেবার পরিকল্পনা করেছেন ছবির প্রযোজনা প্রতিষ্ঠান সেলিব্রিটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ