Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালী সদরের এওজবালিয়ায় দুই মেম্বারের দ্বন্দ্বে গুলিবিদ্ধ যুবক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:১৪ পিএম

সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নে সাবেক ও বর্তমান মেম্বারের পূর্ব বিরোধ ও রাজনৈতিক দ্বন্দ্বের জের ধরে তাদের ছেলেদের মধ্যে হাতাহাতি এবং গুলির ঘটনা ঘটেছে। এতে মো. ফয়সাল (১৯) নামের এক মেম্বার পুত্র গুলিবিদ্ধ হয়েছে।
বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে দুম্বা পাটোয়ারী বাজারে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ফয়সাল ওই এলাকার সাবেক ইউপি সদস্য (মেম্বার) বেলাল হোসেনের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে দুম্বা পাটোয়ারী বাজার এলাকায় ফয়সালের সাথে ৭-৮জন অজ্ঞাত যুবকের কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এর কিছুক্ষণ পর ওই যুবকরা ফয়সালকে এলোপাতাড়ি মারধর এবং তাকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে পিঠে বিভিন্ন অংশে গুলিবিদ্ধ হয়ে ফয়সাল মাটিতে পড়ে গেলে হামলাকারিরা পালিয়ে যায়। পরে ফয়সালের স্বজনরা আহত অবস্থায় তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।
সুধারাম মডেল থানার পুলিশ-পরিদর্শক (তদন্ত) টমাস বড়–য়া জানান, খবর পেয়ে তিনি নিজে রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওই এলাকার বর্তমান মেম্বার স্বপন ও সাবেক মেম্বার বেলালের মধ্যে দ্বন্দ্বের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। গুলিবিদ্ধ ফয়সালের অভিযোগ বর্তমান মেম্বার স্বপনের ছেলে ইমরান ও মেম্বারের ভাতিজার নেতৃত্বে তাকে গুলি করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলিবিদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ