Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

পটিয়ায় অস্ত্রসহ মাদক বিক্রেতা গ্রেফতার

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

পটিয়া উপজেলার হাবিলাসদ্বীপ ইউনিয়নে পুলিশ অভিযান চালিয়ে অস্ত্র, গুলি, রাম দা ও কিরিচসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। পটিয়ার থানার ওসি বোরহান উদ্দীনের নেতৃত্বে কালারপোল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কায়ছার হামিদসহ একদল পুলিশ গত রোববার রাত ৮টার সময় পুলিশ অভিযান চালিয়ে মাদক বিক্রেতাকে অস্ত্রসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলেন আব্দুর রহিম বাবু (৩৫)। সে পটিয়া উপজেলার হাবিলাসদ্বীপ ইউনিয়নের ৩নং ওয়ার্ড এলাকার মৃত আহমদ নবী’র পুত্র। কালারপোল পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পটিয়া উপজেলা হাবিলাসদ্বীপ ইউনিয়নের ৩নং ওয়ার্ড এলাকায় পুলিশ আব্দুর রহিমের আস্তানা থেকে ১টি দেশীয় তৈরি এলজি, ১ রাউন্ড গুলি, ২টি কিরিচ, ১টি ছোরা, ১টি রাম দা, ১টি দা উদ্ধার করে এবং আব্দুর রহিম বাবুকে গ্রেফতার করে।
পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানান গোপন সূত্রে খবর পেয়ে কালারপোল ফাঁড়ির ইনচার্জ কাইছার হামিদসহ অস্ত্র ও গুলি উদ্ধারসহ আবদুর রহিমকে গ্রেফতার করতে সক্ষম হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২২ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ