Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছেলের আত্মসমর্পণ আদালতে প্রেরণ

ফলোআপ : বাবাকে খুন

নবীনগর উপজেলা (ব্রাহ্মণবাড়িয়া)সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে টাকা চেয়ে না পাওয়ায় প্রকাশ্যে বাবাকে কুপিয়ে হত্যা করার পর অবশেষে আত্মসমর্পণ করল ছেলে। ঘটনার ১০ ঘণ্টার মধ্যেই পুলিশের কাছে এসে আত্মসমর্পণ করে সে। এ ঘটনায় নিহতের স্ত্রী সানোয়ার বেগম বাদী হয়ে ঘাতক পুত্র আরাফাত ইসলাম শুভর (২৪) বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন। গতকাল শনিবার তাকে আদালতে প্রেরণ করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নবীনগর পৌর এলাকার আলমনগর গ্রামের মৃত জারু মিয়ার ছেলে ও সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সদস্য আমীর হোসেন গত কয়েক বছর ধরে উপজেলা সদরে স্থায়ীভাবে বসবাস করছিলেন। তিনি দুই ছেলে ও এক মেয়ের জনক। সেনাবাহিনী থেকে অবসর নিয়ে বেশ কয়েক বছর আগে প্রবাসে চলে যান আমির হোসেন। সম্প্রতি বিদেশ থেকে আসার পর তার বড় ছেলে মাস্টার্সে পড়ুয়া আরাফাত ইসলাম শুভ (২৪) নিজের বেকারত্ম ঘুচাতে বাবার কাছে টাকা চাইছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার দিন শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে শুভ তার বাবার কাছে পুনরায় টাকা চাইতে গেলে বাবা টাকা দিতে পারবেন না বলে সাফ জানিয়ে দেন। পরে বাবা বাড়ি থেকে বেরিয়ে আলমনগর সড়কের ওপর দিয়ে যখন হেঁটে যাচ্ছিলেন, সে সময় ক্ষুব্ধ শুভ ঘর থেকে দা এনে পথচারীদের সামনেই পেছন থেকে বাবার মাথায় আঘাত করে। এ সময় এলোপাতাড়িভাবে কুপিয়ে বাবাকে খুন করে নির্বিঘে্ন পালিয়ে যায়। পরে রাত সাড়ে আটটার দিকে নিজেই থানায় এসে আত্মসমর্পন করে ঘাতক আরাফাত ইসলাম শুভ। এ ব্যাপারে শনিবার ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মকবুল হোসেন বলেন, ঘটনার পরপরই আমি নিজে ঘাতককে ধরার জন্য বিভিন্ন দলে ভাগ হয়ে পুলিশকে নিয়ে বের হয়ে পড়ি। বিভিন্ন জায়গায় ঘাতকের ছবি ইন্টারনেটে পাঠিয়ে দেই। ফলে ঘাতক এক পর্যায়ে আত্মসমর্পণ করতে বাধ্য হয়। তিনি আরো জানান, এ ঘটনায় মা বাদী হয়ে পুত্রের বিরুদ্ধে মামলা করেছেন। ঘাতক পুত্রকে গতকাল শনিবার কোর্টে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আদালত

২৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ