Inqilab Logo

বৃহস্পতিবার ০৫ সেপ্টেম্বর ২০২৪, ২১ ভাদ্র ১৪৩১, ০১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আজই মাঠে ফিরছেন সাইফ-মিরাজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

চোট কাটিয়ে মাঠে ফিরছেন পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফ উদ্দিন ও অফ স্পিনিং অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ। আজ থেকে শুরু হতে যাওয়া বিসিএলের তৃতীয় রাউন্ডের স্কোয়াডে আছেন তারা।

সাইফ উদ্দিন সবশেষ কোনো প্রতিযোগিতাম‚লক ম্যাচ খেলেছেন গত সেপ্টেম্বরে, বাংলাদেশের হয়ে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে। পিঠের চোটের জন্য জাতীয় দলের হয়ে ভারত ও পাকিস্তান সফরে যেতে পারেননি তিনি। খেলতে পারেননি বিপিএলেও। দীর্ঘ পুনর্বাসন প্রক্রিয়া শেষে উত্তরাঞ্চলের হয়ে মাঠে ফিরতে যাচ্ছেন ২৩ বছর বয়সী ক্রিকেটার। আর বিপিএলের সময় আঙুলে চোট পাওয়া মিরাজ মধ্যাঞ্চলের হয়ে মাঠে ফিরতে যাচ্ছেন। পাকিস্তানে টেস্ট খেলে ফেরা সাইফ হাসান ও নাজমুল হোসেন শান্তও খেলবেন মধ্যাঞ্চলের হয়ে। পাকিস্তানের বিপক্ষে একাদশে সুযোগ না পাওয়া অফ স্পিনার নাঈম হাসানকে স্কোয়াডে রেখেছে প‚র্বাঞ্চল। টেস্ট খেলে ফেরা বেশিরভাগ ক্রিকেটারই অবশ্য বিসিএলের তৃতীয় রাউন্ডে বিশ্রামে থাকছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অলরাউন্ডার

১৪ ফেব্রুয়ারি, ২০২০
৫ ডিসেম্বর, ২০১৮
৩০ নভেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ