Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ চেয়ারম্যান হলেন দেলোয়ার হায়দার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সংযুক্ত অভিরিক্ত সচিব মো. দেলোয়ার হায়দারকে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান করা হয়েছে। গতকাল বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

সমবায় অধিদপ্তরের নিবন্ধক (অতিরিক্ত সচিব) মো. আমিনুল ইসলামকে বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক করা হয়েছে।
র্ধম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কাজী হাসান আহমেদকে বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশনের চেয়ারম্যান করা হয়েছে। হোটেল ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. আলমগীরকে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান করা হয়েছে। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আকরাম হোসেনকে সমবায় অধিদপ্তরের নিবন্ধক ও মহাপরিচালক করা হয়েছে। জয়েন্ট প্রোগ্রাম ডাইরেক্টর (অতিরিক্ত সচিব) মো. আবু সাঈদ শেখকে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগে বদলী করা হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় হিসেবে বদলীর আদেশাধীন ড. এস এম মঞ্জুরুল হান্নানকে তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পদে বদলী করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহায়ন

৪ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ