Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

তারাকান্দার বালিখাঁ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স উদ্বোধন করেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০২০, ৮:৪৬ পিএম

ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বালিখাঁ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন শনিবার আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বালিখাঁ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

বালিখাঁ ইউপি চেয়ারম্যান রেজাউল করিম দুদু'র সভাপতিত্ত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন তারাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. ফজলুল হক, তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার চিত্রা শিকারী প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের, উপজেলা আওয়ামীগের সভাপতি বাবু প্রদীপ কুমার চক্রবর্তী রনু ঠাকুর, সাধারণ সম্পাদক আলহাজ্ব বাবুল মিয়া সরকার, সিনিয়র সহ সভাপতি মেজবাউল আলম চৌধুরী রুবেল, যুগ্ম সাধারন সম্পাদক শামছুল আলম রাজু, একেএম আজাহারুল ইসলাম সরকার, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জামাল উদ্দিন, জেলা পরিষদ সদস্য মেজাম্মেল হক কাজিমদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার কাকন, জেলা যুবলীগের সিনিয়র যু্গ্ম আহবায়ক রাহাত খান, তারাকান্দা যুবলীগের আহ্বায়ক আব্দুল মান্নান, যুগ্ম আহবায়ক বিপ্লব চৌধুরী, উপজেলা প্রকৌশলী শফিউল্লাহ খন্দকার, কাকনী ইউপি চেয়ারম্যান মশিউর রহমান রিপন, তারাকান্দা ছাত্রলীগের সভাপতি রাকিব হাসান মাজাহারুল, সাধারন সম্পাদক শিবু চন্দ্রদাস, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা এয়াকুব আলী, সাধারন সম্পাদক আঃ মান্নান সরকারসহ আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এর আগে গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি চেয়ারম্যান বাড়ির কদমতলী বাজার প্রাঙ্গণে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ