Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভালোবাসা দিবসে মার্লিনের গান

বিনোদন রিপোর্টার : | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

‘তুই যদি আমার হইতি রে বন্ধু, আমি হইতাম তোর’ মনির খানের গাওয়া এই গান এখনও দর্শক মনে জায়গা দখল করে আছে। একযুগ আগের সেই গানটি তরুণ-তরুণীর মুখে আজও শোনা যায়। এবার সেই গানকে নতুন আয়োজনে নিয়ে আসছেন সংগীত শিল্পী মার্লিন।

নতুন করে গানটির সংগীতায়োজন করেছেন আপেল মাহমুদ এমিল। গানের ভিডিওতে মডেল হয়েছেন শিল্পী নিজেই, তার সঙ্গে জুটি বেঁধেছেন বাপ্পা শান্তনু। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন শ্রাবণী ফেরদৌস। সম্প্রতি রাজধানীর অদূরে জিন্দা পার্কে গানটির ভিডিও দৃশ্যায়ন শেষ হয়েছে। কন্ঠশিল্পী মার্লিন বলেন, ‘তুই যদি আমার হইতি রে’ সবার কাছে খুবই পরিচিত ও জনপ্রিয় একটি গান। নতুন এই গানটিকে কাভার করেছেন মার্লিন। সেই অনুযায়ী একটু ভিন্নরকম আয়োজনে কিছু করার চেষ্টা করেছি। এই কাজটা দর্শক মনে অন্যরকম একটা আবেদন রাখবে বলে আমি মনে করি। খুব যত্নে কাজটি করেছি। আশা করছি সবার ভালো লাগবে।’
১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে কণ্ঠশিল্পী মার্লিনের নিজস্ব ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ