Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুনিতার জন্মদিনে বিশাল উপহার পেলেন কেজরিওয়াল!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২০, ১১:১৫ এএম

ভারতের আম আদমি পার্টির (এএপি) প্রধান অরবিন্দ কেজরিওয়ালের স্ত্রী সুনিতা কেজরিওয়ালের জন্মদিন ফেব্রুয়ারির ১১ তারিখ। স্ত্রীর জন্মদিনে বিশাল এক উপহার পেলেন কেজরিওয়াল। আর তা হলো দিল্লির জনগণের রায়। এদিন তিনি তৃতীয়বারের মতো দিল্লির মসনদে বসার সুখবর পেলেন।খবর এনডিটিভির।

বিপুল জনসমর্থন নিয়ে ফের দিল্লির মসনদে বসতে চলেছেন কেজরিওয়াল। এদিন আম আদমি পার্টির বিপুল ভোটে জয় অরবিন্দপত্নীর কাছে জন্মদিনের বিশেষ উপহার বলে মন্তব্য করেছেন অনেকে।

এবারের দিল্লি বিধানসভা নির্বাচনের প্রচারে সুনিতার স্বামী কেজরিওয়ালকে সন্ত্রাসবাদী আখ্যা দিয়ে প্রচার চালিয়েছিল বিজেপি।

যার জবাবে সুনিতা বলেছিলেন– দিল্লির মানুষ বিজেপিকে উপযুক্ত জবাব দেবে। হলোও তাই, মঙ্গলবার সুনিতার জন্মদিনের দিনেই দিল্লির মানুষ সেই জবাব দিয়েছেন।

সকাল থেকেই সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারজুড়ে কেজরিওয়ালের স্ত্রী সুনিতা পেতে থাকেন জন্মদিনের শুভেচ্ছা। আর সব শুভেচ্ছাবার্তাতেই কার্যত রয়ে গিয়েছিল কেজরিওয়াল শিবিরের বিপুল ভোটে জয়ের প্রসঙ্গ।

৫৪ বছর বয়সী সুনিতা স্বামী কেজরিওয়ালের মতোই এককালে ছিলেন রেভিনিউ অফিসার। কয়েক দিন আগে দিল্লি নির্বাচনে কেজরিওয়াল পরিবারের ভোটদানের ছবি পোস্ট করে সুনিতা জানিয়েছিলেন, তার ছেলে এই বছর প্রথমবার ভোট দিচ্ছে।

প্রসঙ্গত আইআইটির সাবেক কর্মকর্তা কেজরিওয়ালের জীবনের সব উত্থান-পতনের সঙ্গী ছিলেন তার স্ত্রী সুনিতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ