Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্বশুরবাড়িতে লাশ হলেন আ.লীগ নেতা ইউপি মেম্বার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৪৯ পিএম

হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় শ্বশুরবাড়ির পাশে ধর্মীয় উৎসবে গিয়ে এক ইউপি মেম্বার নিহত হয়েছেন। নিহতের নাম অরুণ দাশ (৬৫)। মঙ্গলবার সকালে উপজেলার পুকড়া গ্রামের একটি পুকুরপাড় থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।
নিহত অরুণ দাশ পুকড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার ও ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক। স্বজনরা জানান, সোমবার শ্বশুরবাড়ির পাশে কবিরপুর গ্রামে একটি ধর্মীয় উৎসবে যান অরুণ দাশ।

সন্ধ্যায় ছেলে অনন্ত দাশের সঙ্গে মোবাইল ফোনে কথাও হয়। এর পর থেকে পরিবারের সঙ্গে আর কোনো যোগাযোগ ছিল না তার। মঙ্গলবার হাওরে কাজ করতে যাওয়ার সময় তার ভাগ্নে জগদীশ দাশ পুকুরপাড়ে তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর আধুনিক হাসপাতালে পাঠায়।

নিহত অরুণ দাশের ভাতিজা অচিন্ত দাশ জানান, সোমবার সকাল ১০টার দিকে বাড়ি থেকে বের হন চাচা (অরুণ দাশ)। তিনি কবিরপুর গ্রামে শ্বশুরবাড়িতে একটি ধর্মীয় উৎসবে যান। সন্ধ্যায় ছেলে অনন্ত দাশের সঙ্গে মোবাইল ফোনে কথা হয়। এর পর আর পরিবারের সঙ্গে তার কোনো যোগাযোগ ছিল না।

অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. সেলিম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

লাশে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি হত্যাকাণ্ড হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ