Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শিবচরে তরুণীর গলিত লাশ উদ্ধার

শিবচর (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

মাদারীপুরের শিবচর পৌর এলাকার তালাবদ্ধ একটি ফ্লাট বাসায় এক তরুণীর গলিত লাশের সন্ধান পেয়েছে পুলিশ। গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয়দের দেয়া তথ্যে উদ্ধার তৎপরতা চালাচ্ছে পুলিশ।

জানা যায়, গতকাল সকালে জেলার শিবচর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের গুয়াতলা এলাকার সউদী প্রবাসী শহীদুল মজুমদারের বাড়ির নিচতলার ফ্লাট থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। বিষয়টি অন্য ফ্লাটের লোকজন বাড়িওয়ালার স্ত্রীকে জানালে সে নিশ্চিত হয় নিচতলার তালাবদ্ধ ফ্লাট থেকেই গন্ধ ছড়িয়ে পড়েছে। স্থানীয়দের নিয়ে তালা ভেঙে ঘরে ঢুকতেই তরুণীর গলিত লাশ দেখতে পাওয়া যায়।

বিষয়টি থানায় জানালে শিবচর থানার পরিদর্শক (তদন্ত) আমির হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে এসে গলিত লাশটি উদ্ধার তৎপরতা শুরু করে। অধিকতর তদন্তের জন্য পিবিআই গোপালগঞ্জ ইউনিটকে ডাকা হয়। এছাড়া সহকারী পুলিশ সুপার আবির হোসেন, ওসি আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাড়িওয়ালার স্ত্রী বলেন, জানুয়ারি মাসের ২৫ তারিখের দিকে ছেলে মেয়েসহ এক মহিলা বাসাটি ভাড়া নেয়। সে সময় তারা একটি নাম্বারও দেয়। বারবার এনআইডি কার্ড চাইলে তা দিবে বলে জানায়। এরপর ৩/৪ দিন ওই মহিলা ও শিশু মেয়েটি বাসায়ই ছিল। কিন্তু এরপর থেকে বাসাটি তালা মারা ছিল। বারবার ফোন করলে ওরা বলে আসছি। কিন্তু গত কয়েকদিন নাম্বারও বন্ধ ছিল।

শিবচর থানার পরিদর্শক (তদন্ত) আমির হোসেন বলেন, তরুণী ও বাসার ভাড়াটিয়াদের সন্ধান চলছে। অধিকতর তদন্তের জন্য পিবিআই গোপালগঞ্জ ইউনিটকে ডাকা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ