Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিরোজপুরে ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২০, ১:৪৫ পিএম

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল পুলিশের বাধায় পন্ড হয়েছে। রোববার সকালে জেলা বিএনপির কার্যালয় জেলা ছাত্রদলের আয়োজনে জেলা বিএনপিসাধারণ সম্পাদক আলমগীর হোসেনের নেতৃত্বে একটি মিছিল শুরু করে ল’ইয়াস প্লাজার সামনে এসে পুলিশ তাতে বাধা দেয় এবং পরে পুলিশের বাধায় মিছিল না করতে পেরে সেখানেই বিক্ষোভ সমাবেশে করে।
এ সময় জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মাসুনের সভাপতিত্বে এবং জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক বদিউজ্জামান রুবেলের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপিসাধারণ সম্পাদক আলমগীর হোসেন, জেলা বিএনপির সহ-সভাপতি নজরুল ইসলাম খান, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ শহিদুল্লাহ শহীদ, সহ-সাংগঠনিক সম্পাদক শেখ রিয়াজ উদ্দিন রানা সহ জেলা বিএনপি ও ছাত্রদলের নেতৃবৃন্দ।
এ সময় বক্তারা বলেন, আন্দোলনের মধ্য দিয়ে, সমস্ত জনগণকে জেগে ওঠার মধ্য দিয়ে, অভ্যুত্থানের মধ্য দিয়ে এই ভয়াবহ দানবকে পরাজিত করতে হবে এবং মানুষের অধিকারকে ফিরিয়ে আনতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। সরকারকে বাধ্য করব, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে জনগণের সমস্ত অধিকার ফিরিয়ে দেয়া- এই হচ্ছে আমাদের এখন একমাত্র কাজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ