Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

দিল্লিতে প্রেম করতে অস্বীকার করায় সহকর্মীর হাতে খুন নারী এসআই, অতঃপর আত্মহত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২০, ২:৩৫ পিএম

প্রেমে রাজি না হওয়ায় নারী পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা করেছে তারই সহকর্মী। হত্যাকান্ডের শিকার ওই পুলিশ কর্মকর্তার নাম প্রিতি আহলাওয়াত। তিনি দিল্লির পাতপারগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল এলাকায় সাব ইন্সপেক্টর (এসআই) পদে কর্মরত ছিলেন।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) স্থানীয় সময় রাত সাড়ে ৯টার দিকে দিল্লির উত্তর-পূর্ব এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। গুলি করার পর ঘটনাস্থলেই মারা যান প্রিতি আহলাওয়াত। হত্যাকারী পুলিশ কর্মকর্তার নাম দিপানশু রাঠি। সহকর্মীকে হত্যার পর দিপানশু রাঠি হারিয়ানাতে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। ২০১৮ সালের একই ব্যাচে পুলিশে যোগ দেন রাঠি ও প্রিতি।

দু’জনের কর্মস্থল আলাদা স্থানে হলেও প্রিতিকে ভালোবাসতেন রাঠি। তবে এতে সাড়া না দেয়ার কারণেই এ হত্যাকান্ড ঘটেছে বলে স্থানীয় পুলিশের ধারণা। দিল্লি পুলিশ জানায়, ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করা হয়েছে। আশপাশের এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ