Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণ

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

নাটোরের বড়াইগ্রামের চান্দাই ইউনিয়নের সাতইল গ্রামে ফাঁকা বাড়িতে একা পেয়ে ত্রিশোর্ধ এক বাক প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত লুৎফর রহমান ওরফে লুতু খান (৪২) কে আটক করেছে পুলিশ। আটক লুতু খান সাতইল গ্রামের মৃত শাহাদত হোসেনের ছেলে।
স্থানীয়রা জানান, বুধবার রাত ৯টার দিকে রাতের খাবার শেষে ঐ গৃহবধুকে ঘরে একা রেখে তার স্বামী পাশের বাজারে চা খেতে যান। এ সময় লুতু খান ঘরের ভেড়ানো দরজা খুলে ভেতরে ঢুকে ঐ গৃহবধুকে জোর পূর্বক ধর্ষণ করে। ইতোমধ্যে তার স্বামী বাড়িতে ফিরে এসে গোঙানীর শব্দ শুনে ঘরে ঢুকে লুতু খানকে হাতেনাতে আটক করে চিৎকার শুরু করে। এ সময় লুতু খান তাকে ধাক্কা মেরে ফেলে দিয়ে দৌড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় থানায় জানালে বৃহস্পতিবার দুপুরে পুলিশ লুুতু খানকে আটক করেছে।
এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস জানান, বিষয়টি শোনার পর থেকেই সাদা পোষাকে পুলিশের একটি টিম সাতইল এলাকায় অভিযান চালিয়ে লুতু খানকে আটক করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ