Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্ত্রীর কাটা মাথা হাতে জাতীয় সঙ্গীত গেয়ে আত্মসমর্পণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ২:০৫ পিএম

ভারতের উত্তরপ্রদেশে স্ত্রীকে হত্যা করে তার দেহ থেকে মাথা বিচ্ছিন্ন করে হাতে নিয়ে হেঁটে এসে থানায় আত্মসমর্পণ করে ঘাতক স্বামী। থানায় আত্মসমর্পণ করলেও স্ত্রীর কাটা মাথা নিজের কাছে আগলে রাখে খুনি। আর এ ঘটনায় উত্তরপ্রদেশের বরাবাঁকির পুলিশ স্তম্ভিত।

ঘাতক স্বামীর নাম অখিলেশ রাওয়াত। পুলিশ জানায়, জাহাঙ্গিরাবাদ থানার অন্তর্গত বাহাদুপরপুর গ্রামে গত শনিবার ওই রোমহর্ষক ঘটনা ঘটেছে। গ্রামের বাসিন্দা অখিলেশ রাওয়াতের সঙ্গে তার স্ত্রীর প্রায়ই ঝগড়া হতো।

শনিবার ঝগড়ার এক পর্যায়ে ক্ষিপ্ত অখিলেশ তার স্ত্রীকে হত্যা করে। তারপর দেহ থেকে মাথা বিচ্ছিন্ন করে কাটা মাথা হাতে নিয়ে হাঁটতে হাঁটতে থানায় গিয়ে পুলিশের কাছে পুরো ঘটনা বলে আত্মসমর্পণ করে।

তবে আত্মসমর্পণ করলেও স্ত্রীর কাটা মাথা নিজের হাত থেকে কিছুতেই ছাড়তে চায়নি। স্ত্রীর কাটা মাথা রাখতে বললে অখিলেশ রাজি হয়নি। পুলিশ জোর করে কাটা মাথা নিতে গেলে খুনি আচমকা জাতীয় সঙ্গীত গেয়ে ওঠে এবং ‘ভারতমাতা কি জয় স্লোগান দিতে শুরু করে। কয়েক মিনিট ধস্তাধস্তির পর পুলিশ দেহ থেকে বিচ্ছিন্ন করা মাথা অখিলেশের হাত থেকে উদ্ধার করে।

স্ত্রীকে হত্যার দায়ে গ্রেফতার করা হয়েছে অখিলেশ রাওয়াতকে। এদিকে বীভৎস এই ঘটনার কথা ছড়িয়ে পড়লে এলাকায় তীব্র আতঙ্ক সৃষ্টি হয়। পুলিশ সুপারিন্টেন্ডেন্ট অরবিন্দ চতুর্বেদী জানিয়েছেন, ঘটনার মূলে রয়েছে পারিবারিক ঝগড়া। অখিলেশের বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। একই সঙ্গে ঘটনার নেপথ্যে আর কি কি কারণ রয়েছে তা অনুসন্ধানে গোয়েন্দা কর্মকর্তারা মাঠে নেমেছেন। সূত্র : টাইমস অব ইন্ডিয়া ও হিন্দুস্থান টাইমস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ