Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে গৃহকর্মীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

রাজধানীর বনানী এলাকায় বহুতল ভবনের নিচ থেকে এক গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার রাত ৮টার দিকে লাশটি উদ্ধার করা হয়। নিহত মালা বেগম (২০) নেত্রকোনার আটপাড়া উপজেলার মরাকান্দি গ্রামের আজিমুদ্দিনের মেয়ে। সে রাজধানীর বনানী ২৫ নম্বর রোডের এ ব্লকের ৬৯ নম্বর বাড়ির বাসিন্দা এসএম এরশাদুল হকের বাসায় দুই বছর থেকে কাজ করত।

জানা গেছে, গত শুক্রবার রাত আটটার দিকে বাসার ৬ষ্ট তলায় কাজ করতে গিয়ে নিচে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে রাত সোয়া ১০টার দিকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। গতকাল ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়। বনানী থানার এসআই মো. ফজল ইসলাম জানান, মালা ওই বাসার ছয়তলা থেকে নিচে পড়ে মৃত্যুবরণ করে। তবে সে পড়ে মারা গেছে, না লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছে তা এখনো নিশ্চিত না। ময়না তদন্তের প্রতিবেন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ