Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লাঙ্গল নিয়ে স্বত:স্ফ‚র্ত প্রচারণা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

নির্বাচনী প্রচারের শেষ দিনে পুরান ঢাকায় ডিএসসিসি’র জাতীয় পার্টির মেয়র প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন লাঙ্গলে ভোট চেয়ে অলিগলি চষে বেড়িয়েছেন।

গতকাল বৃহস্পতিবার সকাল থেকে তিনি যেখানেই গেছেন এলাকাবাসী স্বতস্ফুর্তভাবে সাড়া দিয়েছেন। প্রচার মিছিল ও পথসভায় ছুটে এসেছেন সব শ্রেণি-পেশার মানুষ।

প্রচারের এক ফাঁকে সাইফুদ্দিন আহমেদ মিলন বলেন, যেখানে যাচ্ছি এলাকার সন্তান হিসেবে সর্বস্তরের মানুষের সাড়া পাচ্ছি। লাঙ্গলের পক্ষে জনজোয়ার সৃষ্টি হয়েছে। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে লাঙ্গলের বিজয় কেউ ঠেকাতে পারবে না। আশা করছি নির্বাচন সুষ্ঠু হবে। তিনি সবাইকে লাঙ্গলে ভোট দিয়ে যানজটমুক্ত সুন্দর ঢাকা গড়ার সুযোগ দেয়ার আহ্বান জানান।

হাজী মিলন পুরান ঢাকার লালবাগের আমলীগোলা থেকে শেষ দিনের প্রচার শুরু করেন। বিশটিরও অধিক জিপ, মাইক্রো, খোলা পিকআপে কর্মী সমর্থকদের নিয়ে পুরান ঢাকার হাজারীবাগ, পলাশী, আজিমপুর, নিউমার্কেট, গাউছিয়া, বিডিআর কলোনী, জিগাতলা, ধানমন্ডি, অ্যালিফ্যান্ট রোড, হাতিরপুল, বাংলামোটর, মগবাজার, মৌচাক, শাহাজাহানপুর, শান্তিনগর, কাকরাইল, পল্টন, গুলিস্তান, ফকিরাপুল, মতিঝিল, বংশাল, চকবাজার, রহমতগঞ্জ, ও কামরাঙ্গীরচরে গণসংযোগ করেন।

এ সময় তিনি বেশ কয়েকটি পথসভায় বক্তব্যে বলেন, বড় দুটি দলকে ভোট দিয়ে মানুষ বারবার প্রতারিত হয়েছে। তারা নগরবাসীকে কিছুই দিতে পারেনি। ঢাকাবাসী নিয়মিত ভ্যাট-ট্যাক্স দিয়ে গেলেও তারা তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত হয়েছে। একবার লাঙ্গলে ভোট দিন আপনাদের আমি সব অধিকার ফিরিয়ে দেবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রচারণা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ