Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এত কিছু করেও ‘জঙ্গি’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে গত সপ্তাহে ‘জঙ্গি’ বলে আক্রমণ করেছিলেন বিজেপির এমপি পরবেশ বর্মা। গত বুধবার আম আদমি পার্টির নেতা বিজেপিকে পাল্টা আক্রমণ করেছেন। কেজরিওয়াল এক আবেগঘন টুইটে লেখেন, ‘পাঁচ বছর ধরে আমি কঠোর পরিশ্রম করেছি দিনরাত এক করে। আমি দিল্লির মানুষের জন্য আমার সর্বস্ব দিয়েছি। রাজনীতিতে প্রবেশের পরে আমি বহু চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছি মানুষের জীবনকে আরও উন্নত করতে। এর বদলে বিজেপি আমাকে জঙ্গি বলছে। আমি খুবই দুঃখিত।’ 

দলের পক্ষ থেকে বিজেপির পরবেশ বর্মার বিরুদ্ধে এফআইআর দায়ের করার জন্য দিল্লির প্রধান নির্বাচন কর্মকর্তার কাছে চিঠি লিখে আবেদন জানানো হয়েছে।
পরবেশ আগেই বিতর্কে জড়িয়েছিলেন শাহিনবাগের প্রতিবাদীরা ‘আপনাদের বোন ও মেয়েদের ধর্ষণ করবে’ একথা বলার জন্য। গত ২৫ জানুয়ারি মাদিপুর বিধানসভা এলাকার অন্তর্গত কৈলাস সান্থলায় এক জনসভায় কেজরিওয়ালকে ‘জঙ্গি’ বলে আক্রমণ করেন পরবেশ।
আগামী ৮ ফেব্রুয়ারি দিল্লির বিধানসভার নির্বাচন। ৭০ সদস্যের বিধানসভায় ২০১৫ সালে ৬৭ আসনে জয়লাভ করেছিল আম আদমি পার্টি। বিজেপি পেয়েছিল মাত্র ৩টি আসন। সূত্র : টিওআই।



 

Show all comments
  • মোহাম্মদ মোশাররফ ৩১ জানুয়ারি, ২০২০, ১:২২ এএম says : 0
    চোরের মার বড় গলা যাকে বলে। বিজেপি একটা উগ্রবাদী দল।
    Total Reply(0) Reply
  • মশিউর ইসলাম ৩১ জানুয়ারি, ২০২০, ১:২২ এএম says : 0
    বিজেপি জঙ্গি সংগঠন এ নিয়ে কারোর সন্দেহ থাকার কথা নয়।
    Total Reply(0) Reply
  • মেহেদী ৩১ জানুয়ারি, ২০২০, ১:২৩ এএম says : 0
    কেজরি একজন সত রাজনীতিবিদ। তাকে আক্রমণ করে বিজেপি উগ্রবাদীর পরিচয় দিয়েছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জঙ্গি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ