Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মহেশপুরে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছে স্ত্রী

মহেশপুর (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২০, ৭:১০ পিএম

মহেশপুরে সোহাগ হোসেন (২৩) নামের এক যুবকের পুরুষাঙ্গ কেটে দিয়েছে তার স্ত্রী। এঘটনায় পুলিশ স্ত্রী শারমিন আক্তার শিলা (২২)কে আটক করেছে। বুধবার (২৯ শে জানুয়ারী) দুপুরে উপজেলার জাগুসা গ্রামের জসিম উদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে। আহত সোহাগ একই উপজেলার যাদবপুর উত্তরপাড়া গ্রামের শফিউল্লাহ ওরফে পান্নুর ছেলে ও স্ত্রী শারমিন খাতুন জাগুসা গ্রামের জসিম উদ্দিনের মেয়ে। ।

স্থানীয়রা জানান, পারিবারিক কলহের জেরে স্ত্রী শারমিন আক্তার ধারালো বটি দিয়ে তার স্বামীর পুরুষাঙ্গ কেটে দেয়। পরিবারের অন্য সদস্যরা ঘটনা টের পেয়ে আহত সোহাগ হোসেনকে মহেশপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থায় অবনতি হলে তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।
আহত সোহাগ জানায়, আমার স্ত্রী শারমিনের সাথে অন্য এক ছেলের প্রেমের সম্পর্ক রয়েছে। যে কারনে আমার সাথে তার বনিবনা হচ্ছিল না। এ কারণে পূর্ব পরিকল্পানা অনুযায়ী আমাকে তার নিজ বাড়ীতে ডেকে এনে পুরুষাঙ্গ কেটে দিয়েছে।

মহেশপুর থানার ওসি মোহাম্মদ মোর্শেদ হোসেন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় স্ত্রী শারমিন আক্তার শিলাকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহেশপুর

১৬ জানুয়ারি, ২০২২
১৯ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ