Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামের কচাকাটায় ৭ বছরের শিশু ধর্ষণের শিকার: ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক

কুড়িগ্রাম সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২০, ২:২১ পিএম

কুড়িগ্রামের কচাকাটায় ৭ বছরের এক কন্যা শিশু ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষণের অভিযোগে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে কচাকাটা থানার বল্লভের খাষ ইউনিয়নের বেরুবাড়ি গ্রামে।

পুলিশ ও ধর্ষণের শিকার মেয়েটির পরিবারের লোকজন জানায়। গতকাল মঙ্গলবার বিকালে শিশুটি পাশের বাড়ির আঙ্গিনায় খেলা করছিলো। এসময় ওই বাড়ির মালিক ৬০ বছরের হবিবর রহমান মেয়েটিকে টাকা দেয়ার কথা বলে নিজ ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি রক্তাক্ত অবস্থায় বাড়িতে গিয়ে মা এবং দাদীকে জানায়। এসময় মেয়েটি রক্ত ক্ষরণে অসুস্থ হয়ে পড়লে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করান। এদিকে শিশুটির দাদা নুর হোসেন শেখ কচাকাটা থানায় মামলা দায়ের করলে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ হবিবর রহমান হবিকে গ্রেপ্তার করে কচাকাটা থানা পুলিশ। কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন অর রশিদ জানান, আজ বুধবার হাবিবুরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের ভারপ্রাপ্ত আবাসিক মেডিক্যাল অফিসার আল আমিন মাসুদ জানান, শিশুটির শাররীক অবস্থা এখন ভালো। ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ