Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘মাদক নির্মূলে কাজ করব

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

এ অঞ্চলে মাদকের বিস্তার রয়েছে জানিয়ে তা নির্মূলে কাজ করবেন বলে জানিয়েছেন চট্টগ্রাম জেলার নতুন পুলিশ সুপার (এসপি) এসএম রশিদুল হক। গতকাল সোমবার নগরীর ছোটপুলে জেলা পুলিশ লাইন্সে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা জানান। পুলিশ সুপার বলেন, এখানে মাদক নিয়ে সমস্যা আছে। যেহেতু পাশে কক্সবাজার জেলা। এজন্য মাদকের বিষয়ে আমি গুরুত্ব দেবো। এর পাশাপাশি চুরি-ডাকাতি হয় এখানে, বিষয়টি নিয়ে কাজ করবো। মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতির বিষয়ে অগ্রাধিকার দিয়ে কাজ করবো।
নিজেকে মিডিয়াবান্ধব পুলিশ কর্মকর্তা জানিয়ে সাংবাদিকদের প্রতি এসএম রশিদুল হক বলেন, কোনো তথ্য থাকলে আমার সঙ্গে শেয়ার করবেন। নেতিবাচক কিছু থাকলে আমাদের জানাবেন।
অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) একেএম এমরান ভূঞার সঞ্চালনায় অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আফরুজুল হক টুটুল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. জাহাঙ্গীর, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা এতে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২২ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ